বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা নিলয় সেন এর পক্ষ থেকে ইফতার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩, ১:০৪ পূর্বাহ্ণ

প্রান্তি ভট্টাচার্য ঃসিয়াম সাধনার মাস মাহে রমজান। তাই পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর এর নির্দেশনায়, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিলয় সেন এর উদ্যোগে,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনের মাননীয় সাংসদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি) মহোদয়ের পক্ষে থেকে পথশিশু, এতিম বাচ্চা এবং হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বীর চট্টলার অবিসংবাদিত নেতা আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী পবিত্র মাহে রমজান মাসে মাসব্যাপী রোজাদারদের মাঝে ইফতার এবং সেহরির আয়োজন করতেন, চট্টলবীর এর অনুপস্থিতিতে তার সুযোগ্য পুত্র চট্টলরত্ন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি মহোদয় বর্তমানে ও অনুরূপ কর্মসূচি অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় এবং তার এই আদর্শ বুকে ধারণ করে চট্টলবীর এর হাতে তৈরি করা কর্মী চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সাবেক সফল সভাপতি এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বাবু চন্দন ধর এর নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা নিলয় সেন এই কর্মসূচি পালন করে যাচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর