শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে শেরপুরের অসহায় মানুষের পাশে হুইপ আতিক

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৩১৩ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ২:৩৪ পূর্বাহ্ণ

এনামুল হক,শেরপুরঃপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ধারাবাহিকভাবে শেরপুর সদর উপজেলার অন্তরগত পৌরসভা সহ প্রত‍্যেক ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি।

গত ১৫ এপ্রিল থেকে ক্লান্তিহীন ভাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহারসামগ্রী নিয়ে প্রিয়নেত্রীর জন‍্য দোয়া ও সকলকে সালাম জানাতে তার এ ছোটেচলা। যার অংশ হিসেবে আজ ১৬ এপ্রিল রবিবার চরশেরপুর, কামারেরচর, চরমোচারিয়া ও চরপক্ষিমারী ইউনিয়নের গরিব ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ‘ঈদ উপহার’ বিতরণ করেছেন তিনি। প্রত‍্যেক ইউনিয়নে ২০০ জন করে অসহায় মানুষকে ঈদ উপহারের শাড়ি দেওয়া হচ্ছে।

এসময় শেরপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক
উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, হুইপ কন্যা ডা.শারমিন রহমান অমি সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় স্ব-স্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধানমন্ত্রীর সহ সকলের জন‍্য দোয়া কামনা করেন হুইপ আতিক। কামারের চর ইউনিয়নে ঈদ উপহার বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যান।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর