শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

চট্টগ্রাম টাইলস ব্যবসায়ী কল্যাণ সমিতীর সাধারণ সভা অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৪১ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ১২:৩২ পূর্বাহ্ণ

নজরুল ইসলামঃ চট্টগ্রাম কাজির দেউরী টাইলস এন্ড সেনেটারী ব্যবসার এক অনন্য অবস্থান। এতে দেশী কম্পানী গুলোর এক কাংক্ষিত অগ্রযাত্রার বিশেষ স্হানে রুপান্তরিত হয়েছে।

নিত্য নতুন যত গুলী কম্পানী আসে সেই কাজীর দেউরী মার্কেট কিভাবে স্থান পাবে তাতে মরিয়া হয়ে উঠে।

দেশী কম্পানী গুলোর পাশাপাশি বিদেশী টাইলস আমদানিতেও তারা পিছিয়ে নেই এখানে ব্যবসায়ী গন শুধু ব্যবসাই চুড়ান্ত ভাবেনা, দেশকে কিভাবে উন্নতীর শিখড়ে পৌছানো যায়, ক্রেতারা কিভাবে উন্নত সেবা পেতে পারে, মুল্য কিভাবে ক্রয় স্বাধ্যের মধ্যে থাকে ব্যবসায়ী বৃন্দ তা নিয়ে যতেষ্ট খেয়াল রাখেন।

সেই ধারাবাহিকতাকে সামনে রেখে ব্যবসায়ীগন ও যেন কোন প্রকার অবহেলার শিকার না হন, উত্তর উত্তর উন্নতীর শিখড়ে পৌচাইতে পারেন সে দিকে খেয়াল রেখে সকলের ঐক্য মতে প্রতিষ্ঠা করেন ব্যবসায়ী কল্যাণ সমিতি৷

কমিটির রুপ রেখা এবং আগামী দিনের করণীয়, এবং কমিটির নীতিমালা সহ বিভিন্ন দিক নিয়ে কিভাবেঅগ্রসর হওয়া যায় সেই লক্ষে আজ ব্যবসায়ীদের এক গুরুত্বপুর্ণ বিশেষ ব্যক্তিবর্গ নিয়ে সাধারণ সভা ও ইফতারীর আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বেঙ্ল এজেন্সির এ জি এম
জনাব জসিম উদ্দিন ভূঁইয়া,শাহ আমানতের জিএম
জনাব আলম সাহেব,ইউনি পার্কের এমডি,জনাব মনির হোসেন।

রয়েল গ্যালারির এম ডি জনাব কবির সাহেব
গাউসিয়া টাইলসের এম ডি জনার শাহেদ সাহেব
ভিক্টরের এম ডি জনাব তামীম সাহেব সহ আরো অনেক সুনাম ধন্য ব্যবসায়ী বৃন্দ
প্রোগরামের সভাপতিত্ব করেন অত্র কমিটির আহ্বায়ক জনাব শরিফ চৌধুরী
জনাব মোস্তাফিজুর রহমান মিলুর সঞ্চালনায় প্রোগ্রাম পরিচালিত হয়।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কমিটির সদস্য সচিব জনাব মো: আব্দুর রব

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর