শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

আকবর আলী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৪২ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ৯:২৩ অপরাহ্ণ

এজি কায়কোবাদঃ আকবর আলী ফাউন্ডেশনের অর্থায়নে, সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের পৃষ্ঠপোষকতায়, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন স্কুল- কলেজের কর্মচারীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১৭ এপ্রিল (সোমবার) সফিপুর আইডিয়াল পাবলিক কলেজ অডিটোরিয়ামে প্রায় দুইশত চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন আকবর আলী ফাউন্ডেশন এর চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।

আকবর আলী ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. হাবিবুর রহমান বলেন, নৈতিক দায়িত্ব থেকে এই উপহার সামগ্রী বিতরণ এবং তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে এই উদ্যোগ। ঈদের আনন্দ থেকে তারা যেন বঞ্চিত না হয় এটি তারই একটি ধারাবাহিক ক্ষুদ্র প্রচেষ্টা।

উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিলো মিনিকেট চাউল, পোলাও চাল, মসুর ডাল, চিনি, তেল, সেমাই, গুড়ো দুধ ও সাবান। এ সময় তাদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়। তারা বলেন, গতকাল স্যার আমাদের নগদ অর্থ (ঈদ বোনাস) দিয়েছেন। আজ, ঈদে যা কিছু প্রয়োজন সবকিছুই আমরা পেয়ে গেছি, আমাদের আর কিছুই কিনতে হবে না। প্রত্যেক বছরই হাবীব স্যার আমাদের এই উপহার দেন, স্যারের জন্য আমরা দোয়া করি।

এ সময় অত্র ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীসহ, সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মো. রেজাউল করিম(প্রাক্তন বিসিএস ক্যাডার), সমন্বয়কারী (সার্বিক) রেজাউল করিম, সমন্বয়কারী (কলেজ) মোঃ নজরুল ইসলাম, অন্যান্য প্রভাষক, শিক্ষক, সাংবাদিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর