মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

মৌলভীবাজারে ডিবির অভিযানে জুয়াড়ি ও বিদেশি মদসহ আটক ৬

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১১ বার পঠিত
আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ১১:১০ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ডিবির বিশেষ অভিযান মৌলভীবাজার থেকে ৫ জুয়াড়ি ও শ্রীমঙ্গল উপজেলা থেকে বিদেশি মদসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল ১৬ এপ্রিল রোববার রাত সাড়ে ১০টার দিকে ডিবির এসআই ইফতেখার ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে বিদেশী মদসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। ডিবি কার্যালয় সুত্রে জানা যায়, ডিবি সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে শ্রীসঙ্গল পৌর এলাকার পিযুষ কান্তি পালের মার্কেটের সামনা থেকে সুমন দেবনাথ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার হেফাজত থেকে ৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করেন ডিবি সদস্যরা। আটককৃত সুমন দেবনাথ শ্রীমঙ্গল উপজেলার দক্ষিণ উত্তরসুর গ্রামের মৃত নিবারন দেবনাথের ছেলে।

অপর অভিযানে ডিবি এসআই তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার ৫নং আখাইলকুড়া ইউনিয়নের কাদিপুর গ্রামের ছাতির মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জুয়াড়ি বিমল দাশ, নিশি দাশ, ছাতির মিয়া, জাহেদ মিয়া ও সুধা দাশকে আটক তরা হয়। এসময় জুয়া খেলার তাস ও নগদ ২৬৬০টাকা জব্দ করেন ডিবি সদস্যরা।

আটককৃতদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় মামলা দায়েরের পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর