মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

কুলাউড়ায় গাঁজাসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১২ বার পঠিত
আপডেট : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩, ১১:০২ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী গ্রেপ্তার হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে কুলাউড়া থানার এসআই মনির হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার জয়চন্ডী ইউনিয়ন ক্লিভটন চা বাগানের লম্বাটিলা এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি কমলা ছত্রী (৪০) ও সীতারাম ছত্রী (৬০) নামের স্বামী-স্ত্রী গ্রেপ্তার হয়।
এসআই মনির হোসেন জানান, গোপন সুত্রে খবর পেয়ে জয়চন্ডী ইউনিয়নের ক্লিভটন চা বাগানের লম্বাটিলায় মাদক কারবারি সীতারাম ছত্রীর বাড়ি থেকে সীতারাম ছত্রী ও তার স্ত্রী কমলা ছত্রীকে গ্রেপ্তার করা হয়। পরে সীতারামের ঘরে তল্লাশী করে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, আটককৃত দম্পতি দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। আটককৃত সীতারাম ছত্রীর বিরুদ্ধে কুলাউড়া থানায় আরো ৪ টি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর রোববার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর