শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সখীপুরে ভয়াবহ অগ্নকান্ডে অর্ধকেটি টাকার ক্ষয়ক্ষতি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৬৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ১০:২৮ পূর্বাহ্ণ

মো ফারুক হোসাইন সুমন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃটাঙ্গাইলের সখিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে বসতবাড়ী, আসবাবপত্র, স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার (১২এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ক্যাপ্টেমমোড় এলাকায় ওমর ফারুকের বাড়িতে এ আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে ওমর আলীর বসতবাড়ির সবগুলো ঘর, ঘরের আসবাবপত্র,স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওমর ফারুক বলেন, ‘মুহূর্তের মধ্যেই আমার বসতবাড়ি সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার বাড়ির সবগুলো ঘর, ঘরের আসবাবপত্র,স্বর্ণালঙ্কার, নগদ ১০ লাখ টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার মালামাল পুড়ে গেছে। সবকিছু হারিয়ে আমি একেবারেই নিঃস্ব হয়ে গেলাম। পরিবার পরিজন নিয়ে মাথা গুজার ঠাইটুকুও আর আমার রইল না।

সখিপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বোরহান উদ্দিন বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি প্রাথমিক ভাবে ধারণা করছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর