মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

খাগড়াছড়িতে ইফতার ও রাতের খাবার বিতরণ করেছে বিজিবি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৮৬ বার পঠিত
আপডেট : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩, ১১:৪০ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি:সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে খাগড়াছড়ি বিজিবি সেক্টরের উদ্যোগে পাঁচ হাজার দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ শুরু হয়েছে।

বুধবার বিকেল ৩টায় খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বিজিবিএম পৌর ঈদগাহ প্রাঙ্গণে উপস্থিত থেকে ৯টি ওয়ার্ডের তিন হাজার গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করেন। আগামী ১৪ ও ১৫ এপ্রিল বাবুছড়া ৭ বিজিবি ব্যাটালিয়ন এবং মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় আরও দুই হাজার জনকে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হবে।

এসময় খাগড়াছড়ি সদর ৩২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এমদাদুল হক, বাঘাইহাট ৫৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পানছড়ি ৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ওয়াসিউদ্দীন আহমেদ, সেক্টর সদর দপ্তরের স্টাফ অফিসার মেজর মো. মনিরুজ্জামান এবং অন্যান্য অফিসার, জেসিও ও বিজিবি সদস্যগণ উপস্থিত ছিলেন।

ইফতার ও রাতের খাবার বিতরণকালে খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বিজিবিএম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ মহাপরিচালক’র নির্দেশনায় খাগড়াছড়ি সেক্টর নিজস্ব ইফতার পার্টি বাতিল করে দায়িত্বপূর্ণ এলাকার পাঁচ হাজার দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে।

এর মধ্যে আজ তিন হাজার জনের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। আগামী ১৪ ও ১৫ এপ্রিল আরও দুই হাজার জন দুস্থ, গরীব জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হবে। সীমান্ত সুরক্ষার পাশাপাশি যেকোনো দূর্যোগে বিজিবি সবসময় জনসাধারণের পাশে ছিল এবং থাকবে। আমাদের এ ধারা অব্যাহত থাকবে’

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর