শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

ঝালকাঠিতে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৭ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ণ

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে রাবিনা আক্তার (১৩) নামে ৭ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাবিনা ওই গ্রামের মনজু খানের মেয়ে ও রাজাপুর পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত রাবিনা আক্তারের মা সাবানা বেগম রাবিনা’কে তাদের দ্বিতল কাঠের ঘরের মাচা থেকে লাকড়ি আনতে বলে সে ঘরের বাহিরে যায়। কিছুক্ষণ পরে সাবানা বেগম ঘরে এসে রাবিনাকে ডাক দিলে কোন সারা না পেয়ে ঘরের মাচায় উঠে। সেখানে ঘরের আড়াঁর সাথে রাবিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়।

এ সময় নিহতের স্বজন ও প্রতিবেশীসহ স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাবিনাকে মৃত ঘোষণা করে। তবে রাবিনা নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে কিনা নাকি অন্যকোন ভাবে তার মৃত্যু হয়েছে এমূহুূর্তে সে বিষয়ে কিছুই বলতে পারছেনা তার মা বা পরিবারের সদস্যরা।

রাজাপুর থানার এস আই সঞ্জীব কুমার পাহলান জানান, নিহত রাবিনার মরদেহ পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর