সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

সামাজিক সংগঠন নির্বাণের ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫০ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:৪১ অপরাহ্ণ

নুরুল আমীন সোহেল: সামাজিক সংগঠন নির্বাণের ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৭ এপ্রিল শুক্রবার নগরীর ইস্পাহানি স্কুল সংলগ্ন রেল লাইনের পাশে সোহাগের দোকানের সামনে এই ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সময় নেতাকর্মীরা ইফতার পরবর্তী সময়ে সালাতের সাথে নামাজ আদায় করেন এবং পরবর্তীতে আলোচনা সভার কার্যক্রম শুরু করেন। উক্ত সভায় নেতাকর্মীরা তাদের গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন এবং সংগঠনের কার্যপরিধি নিয়ে কর্মপরিকল্পনা তুলে ধরেন। উক্ত সভায় সম্মানিত সভাপতি মোঃ শাকিল বলেন, আমাদের সবাইকে সংগঠনের উন্নয়নে কাজ করতে হবে আমরা এই সংগঠনের মাধ্যমে আগামীতে যাতে অসহায় মানুষদের সেবা করতে পারি সেই বিষয়ে নিশ্চিত করতে হবে আমাদেরকেই। আমরা যদি চাই উক্ত সংগঠনের মাধ্যমে দুস্থ ও হতদরিদ্র মানুষের পথে পাশে দাঁড়াতে পারবো তাই সংগঠনের সকল নেতাকর্মীরা আমার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করবেন যাতে করে আমি এই সংগঠন নিয়ে যে পরিকল্পনা করেছি তা বাস্তবতার রূপ দিতে পারি এই সংগঠন শুধু সংগঠন নয় এটি একটি স্বপ্ন একে বাস্তবায়ন করার জন্য আপনারা সবাই আমার পাশে থাকবেন এবং আমাকে দিকনির্দেশনা দিবেন আশা করছি ক্ষুদ্র ক্ষুদ্র করে এই সংগঠনকে আমরা অনেক দূর এগিয়ে নিয়ে যাব এই প্রত্যাশাই রাখছি। উক্ত সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মনির বলেন, আমরা শুধু স্বপ্ন দেখলে হবে না স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হবে তাই আপনাদের সকলকে এগিয়ে আসা একান্ত প্রয়োজন আপনারা সকলে যদি আমাদের পাশে থাকেন ইনশাল্লাহ আমরা ভালো কিছু করব।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, মোঃ সুমন,ইউনূস মিয়া, বাপ্পী, জলিল, রবিউল, বাবলু,নাসির,জামাল,ফারুখ,নুর হোসেন রাজু,শাহাদাত,বেলাল হোসেন রাজু,সোহাগ,সোহেল,আরাফাত,জুবায়ের,সালাম,ইলিয়াছ,বাবুল,দেলোয়ার, ও মোঃ মুরাদ অন্যান্য নেতাকর্মীবৃন্দ। পরে মোনাজাতের মধ্য দিয়ে উক্ত সভার সমাপ্তি ঘোষণা করা হয়

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর