শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

সততা ফার্মেসীর আয়োজনে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সম্মানে ইফতার মাহফিল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১১ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ণ

সীতাকুণ্ড প্রতিনিধি ঃ সীতাকুণ্ডের ভাটিয়ারীর ঐতিহ্যবাহী সততা ফার্মেসীর উদ্যেগে বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সন্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৫টায় সততা ফার্মেসীর কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মাহে রমজানের তাৎপর্য, ফজিলত বর্ণনাসহ দেশের সর্বস্তরের মানুষের কল্যাণের জন্য দোয়া ও মোনাজাত করেন পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ মহিউদ্দিন আব্বাস।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এম, সেকান্দর হোসাইন। সততা ফার্মেসীর স্বত্বাধিকারী ডাঃ মোহাম্মদ সেলিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের দর্পণ ও সিপ্লাস টিভির সীতাকুণ্ড প্রতিনিধি, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, মোহাম্মদ মামুনুর রশিদ (মামুন), স্কায়ার ফার্মাসিটিক্যাল এর প্রতিনিধি আনিসুর রহমান, ইউসুফ আলী, বেক্সিমকোর হামিদুর রহমান, এরিস্ট ফার্মার মোঃ সুমন, এসকেএফ’র মিজানুর রহমান, ইনসেপ্টার রিয়াজ হাওলাদার, দি একমি ল্যাবরেটরির এয়ার আলী, হেলথ কেয়ারের হাসানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সততা ফার্মেসীর স্বত্বাধিকারী ডাঃ মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন আমি দীর্ঘ ২৬ বছর ফার্মেসি ব্যবসার সাথে জড়িত।

আনুমানিক অর্ধশত আমার অনুসারী এবং সহকর্মী সারা বাংলাদেশে উক্ত ব্যবসায় কোন না কোনভাবে সরাসরি জড়িত। আমি তাদের জন্য দোয়া করি। ভবিষ্যতে সকলের সহযোগিতা পেলে আমি একটা দাতব্য চিকিৎসালয় এবং একটি মডেল ফার্মেসী করতে আফরান চেষ্টা করবো।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর