শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৯:০৭ পূর্বাহ্ন

রাজনগরে হত্যা মামলার দুই আসামিসহ আটক ৪

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১০১ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:৪৪ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধিঃ রাজনগর থানা পুলিশের পৃথক অভিযানে হত্যা মামলার দুই আসামিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ৭ এপ্রিল রাত দুইটায় রাজনগর থানার এসআই সুলেমান আহমদ সহ পুলিশে একটি টিম অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আল-আমিনকে গ্রেপ্তার করেন। পরে আল-আমিনের দেওয়া তথ্যের ভিত্তিতে ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ভূমিউরা এলাকা থেকে হত্যা মামলার আরেক আসামি আফসানা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

রাজনগর থানা সুত্রে জানা যায়, গত ৫ এপ্রিল সন্ধ্যার দিকে উপজেলার ভূমিউড়া গ্রামের আল আমিন ও আফসানা বেগমসহ কয়েকজন প্রতিবেশি জনৈক মো: দুলাল মিয়ার বাড়িতে গিয়ে ভাংঙচুর করতে থাকে। এক পর্যায়ে বাড়িতে অবস্থানরত দুলাল মিয়ার বৃদ্ধ মায়ের উপর তারা হামলা চালায়। এসময় তাদের হামলায় দুলাল মিয়ার মা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে দুলালের বৃদ্ধ মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় রাজনগর থানায় হত্যা মামলা দায়ের হলে, পুলিশ অভিযান চালিয়ে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

রাজনগর থানার অপর এক অভিযানে সিআর- ৪২৭/২১(সদর) এর পরোয়ানাভুক্ত আসামি মো: আল আমিন এবং সিআর ৬৭/২৪ (রাজ) এর পরোয়ানাভুক্ত আসামি রুবেল মিয়াকে রাজনগর থানা এলাকা থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের আজ সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর