মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সখীপুরে ভূমিদস্যুদের দাপটে ৮০ বছরের পুরনো বাড়ির সংস্কার কাজে বাঁধা পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া

ঝালকাঠিতে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২১ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ণ

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে রাবিনা আক্তার (১৩) নামে ৭ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাবিনা ওই গ্রামের মনজু খানের মেয়ে ও রাজাপুর পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত রাবিনা আক্তারের মা সাবানা বেগম রাবিনা’কে তাদের দ্বিতল কাঠের ঘরের মাচা থেকে লাকড়ি আনতে বলে সে ঘরের বাহিরে যায়। কিছুক্ষণ পরে সাবানা বেগম ঘরে এসে রাবিনাকে ডাক দিলে কোন সারা না পেয়ে ঘরের মাচায় উঠে। সেখানে ঘরের আড়াঁর সাথে রাবিনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়।

এ সময় নিহতের স্বজন ও প্রতিবেশীসহ স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাবিনাকে মৃত ঘোষণা করে। তবে রাবিনা নিজেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে কিনা নাকি অন্যকোন ভাবে তার মৃত্যু হয়েছে এমূহুূর্তে সে বিষয়ে কিছুই বলতে পারছেনা তার মা বা পরিবারের সদস্যরা।

রাজাপুর থানার এস আই সঞ্জীব কুমার পাহলান জানান, নিহত রাবিনার মরদেহ পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর