শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড ছাত্রলীগের ইফতার বিতরণ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৮৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩, ৯:১২ অপরাহ্ণ

প্রান্তি ভট্টাচার্য ঃপবিত্র মাহে রমজান মাস উপলক্ষে ৪ ঠা এপ্রিল রোজ মঙ্গলবার ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড এর রোজাদার ও এলাকাবাসীর মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি মহোদয়ের পক্ষ থেকে ২০নং দেওয়ানবাজার ওয়ার্ড ছাত্রলীগ এর উদ্যোগে ইফতার বিতরণ করা হয়।

বীর চট্টলার অবিসংবাদিত নেতা আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী পবিত্র মাহে রমজান মাসে মাসব্যাপী রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরির আয়োজন করতেন, সকল শ্রেনী ও পেশার মানুষদের সাথে নিয়ে ইফতার করতেন। চট্টলবীর এর অনুপস্থিতিতে তার সুযোগ্য পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি মহোদয় বর্তমানেও অনুরূপ কর্মসূচি অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় তার আদর্শ কে বুকে ধারন করে ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড ছাত্রলীগ এই কর্মসূচি পালন করে যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইফতেখার উদ্দিন বাবলু, আরও উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা ছাত্রলীগ এর শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রাকেশ দেব, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সৌভিক পাল, উপ-প্রচার সম্পাদক দ্বীপজয় ঘোষ, কার্যনিবার্হী সদস্য মির্জা জাহিন ও ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা স্বরূপ ঘোষ, রানা দেব, আতাহার মাহামুদ সানিম, মোঃ ফাহিম, মোঃ বাপ্পী, মোঃ তুষার, তানভির আহমেদ, আদিত্য চৌধুরী, মোঃ আবিদ সহ প্রমুখ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর