মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

লংগদুতে বজ্রপাতে এক সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১২৬ বার পঠিত
আপডেট : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ণ

বিপ্লব ইসলাম, লংগদু উপজেলা প্রতিনিধি:রাঙ্গামাটির লংগদু উপজেলায় বজ্রপাতে পান্না মুন্সির ছেলে মো.হেলাল হোসেন (২৬) নামে এক ছেলের মৃত্যু হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বেলা আনুমানিক ২ টার দিকে কালাপাকুজ্জা রশিদপুর বড় বিলে জাল দিয়ে মাছ মারার সময় এঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত হেলালের সহধর্মিণী এবং একটি এক বছরের শিশু সন্তান রয়েছে, তাদের নিয়ে তিনি লংগদু উপজেলার কালাপাকুজ্যায় নিজ বাসায় বসবাস করতেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. মাঈন উদ্দীন জানান, হেলাল আমার বাড়ি পাশের লোক, তিনি এবং তার সাথে বেশ কয়েকজন নদীতে মাছ ধরছিলো, দুপুরে বৃষ্টি শুরু হলে হঠাৎ বজ্রপাতে ঘটনা স্থলে সে আহত হয়।পরে সাথে থাকা জেলেরা তাকে উদ্ধার করে ইবনেসিনা হাসপাতালে নিয়ে যায়।

ইবনেসিনা হাসপাতালের ডাক্তার মানসুরুর রহমান জানান, দুপুর আনুমানিক ২.৩০ দিকে স্থানীয়রা তাকে হাসপাতাল নিয়ে আসে। আমরা পরীক্ষা নিরীক্ষা করে দেখেছি, হাসপাতালে পৌছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর