বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্থলবন্দর চালু হলে বাংলাদেশ ভারত দুই দেশের অর্থনীতিতে গতিশীলতা আসবে বিজিবি মহা পরিচালক খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ আটক দুই বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু আক্রান্ত আরো ১৪ জন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মর্জিনা আক্তার ! কেইউজে’র উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা নানিয়ারচর জোন (১০ বীর) এর উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ বিডি-৫১১ উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও ‘জাতীয় শিশু দিবস’ পালিত সেনবাগে ৫ শতাধিক দু:স্থ ও অসহায়কে ইফতার সামগ্রী দিল স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড এন্ড হার্ট” পাহাড়তলী থানা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ স্মার্ট শাপলাপুর গড়ার লক্ষ্যে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আমান উল্লাহ

রাজনগরে জুয়ার আসর থেকে ৭জুয়াড়ী গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১৮ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৫:৫০ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধিঃমৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে ৭ জুয়াড়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) গভীর রাতে রাজনগর থানার এসআই কামাল উদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার কামারচাক ইউনিয়নের জামালপুর গ্রামে অভিযান চালিয়ে ৭ জুয়াড়ীকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত জুয়াড়ীরা হলেন, বাবুল মিয়া, শামসুল মিয়া, শাবুদ্দিন, তসকির মিয়া, এরশাদ মিয়া, সুনাম মিয়া ও বিলাল মিয়া।

পুলিশ এসময় জুয়ার আসর থেকে ১০০পিছ তাস ও নগদ ১৯৫০টাকা উদ্ধার করে। অভিযানের সময় অন্য ৩জন জুয়াড়ী পালিয়ে যায়। আটক ৭ জুয়াড়ী ও পলাতক ৩জনসহ মোট ১০জনের বিরুদ্ধে রাজনগর থানায় জুয়া খেলা আইনে মামলা দায়েরের পর সকালে ৭ জুয়াড়ীকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর