শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

মাটিরাঙ্গা নতুন ইউএনও হিসেবে যোগদান করেছেন ডেজী চক্রবর্তী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ২৭১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৭:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় নতুন নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন ডেজী চক্রবর্তী।

সোমবার দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পরপরই মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসতার ফাতেমা চৌধুরী তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এরপরপরই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহম্মেদ, উপজেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও মাটিরাঙ্গার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন নতুন নির্বাহী অফিসারকে।

৩৪তম বিসিএস (প্রশাসন) এর মাধ্যমে তিনি প্রশাসন ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কুমিল্লা দেবিদ্বার উপজেলা তাঁর প্রথম কর্মস্থল এবং মাটিরাঙ্গা উপজেলায় দ্বিতীয় কর্মস্থল। ব্যক্তিগত জীবনে বিবাহিত ডেজী চক্রবর্তী এক সন্তানের জননী।

দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে ডেজী চক্রবর্তী বলেন, পুর্বের ইউএনও’র সুচিত কাজের ধারাবাহিকতা বজায় রেখে তিনি কাজ করতে চান। মাটিরাঙ্গা উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানালেন মাটিরাঙ্গার দ্বিতীয় নারী উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দুই বছর সাত মাস মাটিরাঙ্গায় কর্মজীবন শেষে তৃলা দেব‘কে চট্রগ্রাম রাবার উন্নয়ন বোর্ড এর উপ-পরিচালক হিসেবে বদলী করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর