শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর 

কমলগঞ্জে আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার ‘কালা বাবুল’ গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১৫৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৫:৫২ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃ বিভাগীয় ডাকাত সর্দার ইয়াসিন আলী ওরফে কালা বাবুলকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) রাত সাড়ে ১১টায় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর দিকনিদের্শনায় কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছাড়ের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কমলগঞ্জ সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রাম থেকে ডাকাত কালা বাবুল এর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইয়াসিন আলী অরফে কালা বাবুল কমলগঞ্জ উপজেলার ৫নং কমলগঞ্জ ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে। কালা বাবুল আন্তঃবিভাগীয় ডাকাত দলের সক্রিয় সদস্য এবং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

তার বিরুদ্ধে হবিগঞ্জ, সিলেট জেলার বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র আইনে ১১টি মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে কালা বাবুলকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর