শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৭০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৭:২৭ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: শ্রীমঙ্গল র‌্যাব-৯ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে একাধিক হত্যা মামলা ও হত্যা চেষ্টা মামলার সাজাপ্রাপ্ত পলাতক এক আসামি আটক হয়েছে।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সুত্রে খবর পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-সদস্যরা অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভানুগাছ লং ̧রপাল এলাকা থেকে একাধিক হত্যা মামলা ও হত্যা চেষ্টা মামলার সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দিন (৩৪) কে আটক করতে সক্ষম হয়।

আটককৃত আলাউদ্দিন শ্রীমঙ্গল উপজেলার সাইটুলা এলাকার বাসিন্দা কাছুম আলীর ছেলে। তার বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার দুটি হত্যাা মামলায় (শ্র্রীমঙ্গল থানার মামলা নং-০৫, তারিখ-১০/১১/২০০৯ ইং, ধারা-৩২৬ পেনাল কোড-১৮৬০ ও মামলা নং-০৭/১৪০, তারিখ-০৭/০৬/২০১১ ইং, ধারা-৩০২/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০) বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

এছাড়াও শ্র্রীমঙ্গল থানার অপর একটি হত্যাচেষ্টা মামলায় (শ্রীমঙ্গল থানার মামলা নং-১৫, তারিখ-২১/২০১৩ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০) উক্ত আসামীকে বিজ্ঞ আদালত ০৫(পাঁচ) বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০,০০০(দশ হাজার টাকা) জরিমানার দন্ড দিয়েছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ কৗশলে মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। গ্রেপ্তারকৃতকে রোববার সকালে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর