মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

রাঙামাটি জেলা আওয়ামীলীগের কমিটিতে সহ-সভাপতি ত্রিদীব কান্তি দাস

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৭ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৭:৩৪ অপরাহ্ণ

তুফান চাকমা, নানিয়ারচর:- নবগঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে নানিয়ারচর উপজেলা হইতে দুঃসময়ের তৃনমুল কর্মী ও সাবেক জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাস’কে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

সম্মেলনের ৯ মাস পরে গত ২১ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার নবগঠিত ৭৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ২৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ হাসিনা এমপির নির্দেশক্রমে অনুমোদন দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এর আগে গত ২৪ মে ২০২২ সালে ত্রি-বার্ষিকী সম্মেলনে দীপংকর তালুকদারকে সভাপতি এবং মুছা মাতব্বরকে সাধারণ সম্পাদক করে পরবর্তী তিন বছরের জন্য রাঙামাটি জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

ত্রিদীব কান্তি দাস নানিয়ারচর উপজেলার সদর ইউনিয়নের বাজার এলাকার কৃতিসন্তান। দীর্ঘ ৩৯ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে তিনি তৃণমূলের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ছাত্রলীগ থেকে শুরু করে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। পরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হওয়ার পরে রাঙামাটি জেলা পরিষদের সদস্যর দায়িত্ব গ্রহণ করেন।

এক সাক্ষাৎকারে ত্রিদীব কান্তি দাস প্রতিবেদককে
বলেন, জেলা কমিটিতে সহ-সভাপতি পদে আমাকে মনোনীত করায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ দীপংকর তালুকদার এমপি ও মুছা মাতব্বর এর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। দীপংকর ও মুছা মাতব্বরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠ পর্যায়ে থেকে কাজ করার আশা ব্যক্ত করেন।

কমিটির ঘোষণার পরে ত্রিদীব কান্তি দাস নানিয়ারচর উপজেলা মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় দলের প্রায়ই ৪শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর পরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার বলেন, যে ব্যক্তি তার সৃষ্টি এবং শিকড়কে ভুলে যায় সে কখনো জীবনে উন্নতির সাধন করতে পারে না। এসময় তিনি ত্রিদীব কান্তি দাসকে তার রাজনৈতিক গুরু বলে সম্বোধন করেন। যার যার অবস্থান থেকে অটুট থেকে আগামী দিনে এগিয়ে যাবো এবং জেলা থেকে দলের জন্য যেকোনো নির্দেশ যথাযথ ভাবে পালন করবো।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর