শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

মৌলভীবাজারে মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধাঞ্জলি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ৯৩ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৭:২৫ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জেলা প্রশাসন ও জেলা পুলিশ সুপার কার্যলয়।

রোববার ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নেতৃত্বে শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করে জেলা প্রশাসন। পরে কুচকাওয়াজ উদ্বোধন করেন জেলা প্রশাসক। এসময় মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ উপস্থিত ছিলেন। এছাড়াও মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে কেন্দ্রীয় স্মৃতিসৌধ ও গণকবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়েছে।

সকাল ৫,৫১ মিনিটে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্যরা মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধে এবং পরবর্তীতে শাহ মোস্তফা রোডে অবস্থিত গণকবরে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধের বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর