শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মাটিরাঙ্গা জোনের বিশেষ মানবিক সহায়তা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১৪ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩, ৭:২৩ অপরাহ্ণ

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি :মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন কর্তৃক বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) সকাল ১০ টার দিকে মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ মাঠে দুঃস্থ ও অসহায় জনগনের মাঝে নগদ অর্থ, ঘর নির্মাণ সামগ্রী, এতিম খানার জন্য সিলিং ফ্যান, আত্মনির্ভরশীল কাজের জন্য সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এছাড়াও, প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে বসবাসরত দুঃস্থ ও অসহায় জনগনের মাঝে পবিত্র রমাজান মাস উপলক্ষ্যে ১৫০টি পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময়, মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি এবং উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি উপস্থিত ছিলেন।

এসময় ত্রাণ ও ইফতার সামগ্রী পেয়ে সাধারণ জনগন আবেগে আপ্লুত হন এবং সেনাবাহিনী তথা মাটিরাঙ্গা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তাছাড়া অত্র জোনের দায়িত্বপূর্ণ এলাকার জনসাধারনের মাঝে মাটিরাঙ্গা জোন কর্তৃক এরকম মানবেতর কার্যক্রম ইতিবাচক সাড়া ফেলে।

মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর