মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের শোভাযাত্রা কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত র‍্যাব ১৫ র অভিযানে কেএনএফ এর ২ স্বক্রীয় সদস্য গ্রেফতার গাজীপুরে এক পরিবারের দুই ছেলে নিখোঁজ কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পাপন রায় মনোনীত নিশানের পক্ষে জোরালো অবস্থান চবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের হাতিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্ভোধন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী আবুল কাশেম ভূঁইয়া পেশাদারিত্বের সহিত দ্বায়িত্ব পালন করতে হবে; পুলিশ সুপার মুক্তা ধর  খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী আলোচনা সভা

মৌলভীবাজারে র‌্যাব-৯ এর অভিযানে অস্ত্র ও ডাকাতি মামলার ৩ আসামি গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক : / ১১২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ২:১০ অপরাহ্ণ

মৌলভীবাজার প্রতিনিধি:সিলেটের গোলাপগঞ্জ থানার মাসুরা গ্রামে সংঘটিত ডাকাতি মামলায় র‌্যাব তিনজনকে গ্রেপ্তার করেছে। মৌলভীবাজারের কমলগঞ্জ ও বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প।

গত ১৯ মার্চ রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ ও বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মিহারি গ্রামের প্রফুল্ল কুমার দাসের ছেলে নকুল দাস (৪২), কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের আজিম মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩২) ও একই উপজেলার লালাপুর গ্রামের মৃত বরজান মিয়ার ছেলে হাফিজ মিয়া (৩৯)।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, গত ১৭ মার্চ রাতে সিলেটের গোলাপগঞ্জ থানার মাসুরা গ্রামে ব্যবসায়ী আব্দুল হকের বাড়িতে ৭-৮ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সব সদস্যের হাত-পা বেঁধে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়। এই ঘটনায় ১৮ মার্চ গোলাপগঞ্জ থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে একটি মামলা হয়।

র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসার-আল-আলম জানান, ঘটনার পর থেকে র‌্যাব-৯ ছায়া তদন্তে নামে। র‌্যাবের তদন্তে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা ওই ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়া যাওয়ায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সিলেট ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর