1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:০০ অপরাহ্ন

বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় নারীসহ তিনজন নিহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩৮ বার পঠিত

সোহেল রানা বাবু,বাগেরহাট সদর প্রতিনিধি:
বাগেরহাটে ইট বোঝাই ট্রলির ধাক্কায় রেশমী বেগম, সালাম খান ও অজ্ঞাত একজনসহ মোট তিনজন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর পাশে চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্হলেই রেশমি বেগম মারা যান, এসময়ে গুরুতর আহত অবস্থায় দুইজনকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিলে অজ্ঞাত একজন সেখানে মারা যায়।

অবস্হা গুরুতর হওয়ায় অপর আহত সালাম খানকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে তিনিও মারা যান। নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) ও কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের সালাম খান (৪২)। অপর জনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। বাগেরহাট মডেল থানার (ওসি) কে, এম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শিদের বরাত দিয়ে তিনি বলেন, বাগেরহাট শহর থেকে আসা ইট বোঝাইিএকটি ট্রলি বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম নামের এক মহিলা নিহত হয়। এসময় গুরুত্বর আহত দুইজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা একজনকে মৃতঃ ঘোষনা করেন।

অপর আহতকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনি সেখানেই মারা যান। উল্ল্যেখ্য সম্প্রতি এই ধরনের অবৈধ রুট পারমিট,রেজিষ্ট্রেশনবিহীন কয়েক সহাস্রাধিক বাহন বাগেরহাটের সড়ক মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে।সাধারনদের অভিযোগ পুলিশ প্রশাসন শুধু মোটরবাইক এবং হেলমেট নিয়ে ব্যাস্ত কিন্তু এই ধরনের অবৈধ রেজিষ্ট্রেশন বিহীন গাড়িগুলি তাদের নাকের ডগা দিয়ে গেলেও তাদের আটকায় না। তাই এই ধরনের অবৈধ যান এবং অশিক্ষিত লাইসেন্সবিহীন ড্রাইভারদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্হা নিতে বাগেরহাট জেলা পুলিশের প্রতি দাবী জানান তারা

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD