1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

ঢাকা জেলা দক্ষিণ ও কেরানীগঞ্জ মডেল ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৪০ বার পঠিত

ক্রাইম রিপোর্টার কেরানীগঞ্জঃ ছাত্রদলের সাধারণ সম্পাদকের প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ ব্যক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ ও কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের নেতামর্মীরা।

আজ ২৫ শে মে বুধবার সকাল ১১ টার দিকে ঢাকা জেলা ও কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের যৌথউদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিকের সভাপতিত্বে প্রতিবাদ সভাটি জিনজিরা পার্টি অফিস থেকে জিনজিরা বাসস্ট্যান্ড, জনিটাওয়ার মোড় হয়ে আবার পার্টি অফিসে এসে শেষ হয়।

এসময় সভাপতির বক্তব্যে অনিক বলেন- বিশ্ব নেত্রী স্বাধীন বাংলার রুপকার জননেত্রী শেখ হাসিনাকে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে একমাত্র মহিলা সফল নেত্রী হিসেবে খেতাব দিচ্ছে সেখানে মেরুদণ্ডহীন ছাত্রদলের সাধারণ সম্পাদক এতো বড় দূসাহস দেখায় কি করে। ওদের মনে রাখা উচিৎ এ ছাত্রলীগ ৫২ এর ছাত্রলীগ, এ ছাত্রলীগ ৭১এর ছাত্রলীগ, এ ছাত্রলীগ দেশ থেকে সকল অপশক্তি উৎখাতের ছাত্রলীগ, শেখ হাসিনার ঢাল হিসেবে সর্বসময় যারা মাঠে আছে এবং থাকবে। হুশিয়ার করছি শান্ত দেশ টাকে অশান্ত না করার। তাহলে পালাবার পথ খুজেও পাবে না।

সমাবেশ শেষে কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসান নেতাকর্মীদের সতর্ক করে বলেন- কেরানীগঞ্জের মাটিতে কোন জামায়ত শিবির ও ছাত্রদলের ক্যাডাররা যাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিক সব সময় লক্ষ রাখবে। আর যদি কেউ এমন দূসাহস দেখায় তাহলে শক্ত হাতে প্রতিহত করবে। আমরা এখন থেকে রাজপথে থাকবো। ছাত্রদলের উদ্দেশ্য তিনি বলেন- তোরা ভাবিস না ছাত্রলীগ চুপ আছে বলে দমে গেছে সোজা হয়ে দাড়াবার সময় পাবে না।

কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চলনায় সমাবেশে আরো উপস্তিত ছিলেন- ঢাকা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেরাজ হোসেন রবিন,সাংগঠনিক সম্পাদক সিফাত হোসেন, থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক জাজির হোসপন,অনিক আহমেদ,হাসিবুর পিয়াস,আলামি,নিরব,তাজমিররুপম,নাজমুল,ফাইয়াদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD