1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

সখিপুরে জনদুর্ভোগ কমাতে রাস্তা সংস্কার করলেন চেয়ারম্যান প্রার্থী ফাইজল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ২৪৫ বার পঠিত

টাংগাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুর উপজেলার ৫নং হাতীবান্ধা ইউনিয়নের জনসাধারণের যাতায়াতের দুর্ভোগ কিছুটা হলেও দূর করার লক্ষ্যে ওই ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক, সমাজ কল্যাণ সম্পাদক ও সদস্য,শিক্ষানুরাগী,সৎ ও নিষ্ঠাবান সমাজ সেবক মোঃ ফজলুর রহমান ফাইজল এর সহযোগিতায় চলাচল অনুপযোগী রাস্তা মেরামতের কাজ করা হয়েছে।

জানা যায়,৫নং হাতিবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃফজলুর রহমান ফাইজল এর
সহযোগিতায় এস এম আব্দুর রাজ্জাক জানু, মেহেদী,সুমন সরকার হনু,আরজু মল্লিক, রায়চানসহ স্থানীয়রা স্বেচ্ছায় পরিশ্রম করে চাকদহ উত্তর পাড়া আশ্রমের কোনায় ইটের আদলা ও খোয়া দিয়ে রাস্তা মেরামত করে।

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৫নং হাতীবান্ধা ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফজলুর রহমান ফাইজল বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ ও লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি।

বিগত দিনের ইউনিয়ন নির্বাচনেও আমি চেয়ারম্যান প্রার্থী ছিলাম কিন্তু দলীয় মনোনয়ন পায়নি। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও নৌকা প্রতীক বিজয়ী করার লক্ষ্যে আমি বিগত দিনে কাজ করেছি। ইনশাআল্লাহ আপনারা সকলে পাশে থাকলে আগামী নির্বাচনে আমি আশাবাদী।৫নং হাতীবান্ধা ইউনিয়নের শিক্ষার উন্নয়ন, মসজিদ ও মন্দিরের উন্নয়ন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টসহ সকলের মৌলিক অধিকার পূরণে সর্বোচ্চ ভূমিকা রাখা এবং অবকাঠামোগত সার্বিক উন্নয়ন আরও বেগবান করতে চাই ।

বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা সহ সকল ক্ষেত্রে আমি আমার ইউনিয়নের মানুষের সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করার মাধ্যমে সারা জীবন সকলের পাশে থাকতে চাই।সেইসাথে রাস্তা সংস্কারের কাজে যারা শ্রম দিয়েছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD