1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

বায়েজিদ বোস্তামি থানার অভিযান, চুরি যাওয়া স্বর্ণালঙ্কার ও সৌদি রিয়েল উদ্ধার, গ্রেফতার ০৪

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৬ বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ অত্র মামলার বাদীর বাবা একজন সৌদি প্রবাসী। বাদী তার মা ও ভাইসহ বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরার ডিপো এলাকায় বসবাস করে। গত ২৫/১২/২০২১ইং তারিখ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় তারা পারিবারিক অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে বাকলিয়া থানাধীন আহাদ কমিউনিটি সেন্টারের পাশে বাদীর খালার বাড়ীতে বেড়াতে যান।

পরবর্তীতে ৩০/১২/২০২১ তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় বাদী স্ব-পরিবারে বাসায় এসে মেইন গেইটের দরজা খুলে বাসায় প্রবেশ করে রুমের দরজা খোলা ও ঘরের ভিতরে থাকা স্বর্ণলংকার, সৌদি রিয়েল সহ মূল্যবান জিনিসপত্র দেখতে না পেয়ে উক্ত বিষয়ে বায়েজিদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলাটি রুজু হওয়ার পর বায়েজিদ থানার চৌকস দল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহায়তায় গত ১০/০১/২০২২ইং তারিখ অত্র থানাধীন আতুরাডিপো এলাকা হতে মোঃ সাইফুল ইসলাম কে গ্রেফতার করে পুলিশ রিমান্ডে আনা হয়।

ইতিমধ্যে থানার অভিযানিক দল তথ্য প্রযুক্তি সহায়তায় ঘটনার সহিত জড়িত চোর চক্রের অন্যতম সদস্য সাইফুদ্দিন(৩২) ও তাহার স্ত্রী রুমা আকতার (৩৮) কে সুদূর নোয়াখালী জেলার চরজব্বর থানার দুর্গম এলাকা হতে ইং ১৩/০১/২০২২ তারিখ দুপুর ০২.০০ ঘটিকার সময় গ্রেফতার করে থানায় এনে রিমান্ডে থাকা মোঃ সাইফুল ইসলামের মুখোমুখি করে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যে সত্যতা যাচাই করা হয়।

তাদের দেওয়া তথ্যদের ভিত্তিতে মোঃ আলম (২৪) কে চুরি কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে মোঃ সাইফুল ইসলাম (২২) এর বাসা হতে বাদীর চুরি যাওয়া স্বর্ণলংকার ও রিয়াল, সাইফুদ্দিন(৩২) ও তার স্ত্রী রুমা আকতার (৩৮) এর বর্তমান ঠিকানার বাসা হতে বাদীর চুরি যাওয়া আরো স্বর্ণলংকারসহ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD