1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

নিঝুমদ্বীপের হাতিয়ায় পর্যটন স্থানসমূহ পরিদর্শনে পর্যটন মন্ত্রী 

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ৩৯ বার পঠিত

ছায়েদ আহমেদ, হাতিয়া প্রতিনিধিঃনোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় স্থানীয় এমপি’র আমন্ত্রণে দুই দিনের সরকারি সফরে আসেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার তমরুদ্দি পর্যটনকেন্দ্র পরিদর্শন শেষে এক সভায় অংশনেন। পরে মন্ত্রী নিঝুম দ্বীপ গমন করেন।

নিঝুমদ্বীপ এসে নামার বাজার পর্যটন এরিয়া দেখে মন্ত্রী বলেন, পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় এই নিঝুম দ্বীপ। এ দ্বীপকে পর্যটন দ্বীপ হিসাবে গড়ে তোলার জন্য সরকার গতিশীল ভূমিকা রাখবে।

এরপূর্বে প্রতিমন্ত্রী তমরুদ্দি জনসভায় বলেন, এই দ্বীপকে পর্যটন উপযোগী করার জন্য অনেকগুলো উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে অনেকগুলো প্রকল্প হাতে নেওয়া হয়েছে। এই সুন্দর দ্বীপ দেখতে পর্যটকরা হেলিকপ্টারে করে আসবে। এতে করে জীবনমানের পরিবর্তন হবে। এই দ্বীপের চেহারা বদলে যাবে।

এ সময় নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস বলেন, নিঝুম দ্বীপকে পর্যটনমুখী করার জন্য ভালো ভালো রিসোর্ট নির্মাণ করা জরুরি। আমরা চাই দেশি পর্যটকের পাশাপাশি বিদেশি পর্যটক আসুক এই দ্বীপে। সরকারের সহযোগিতায় এই দ্বীপকে আরও আধুনিক করা যাবে। এর জন্য পর্যাপ্ত অর্থ বরাদ্দও দরকার।

প্রতিমন্ত্রী আগামীকাল হাতিয়ার নিমতলী পর্যটন এরিয়া ভ্রমনের কথা রয়েছে।

পরিদর্শনকালে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন ও নিঝুম দ্বীপ ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আফসার দিনাজ প্রমূখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD