1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক চেয়ারম্যান কামালউদ্দীনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অপর্যাপ্ত চিকিৎসক , উদাসীনতা এবং নানা সমস্যায় জর্জরিত হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্স বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌর মেয়র জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত দেওয়ানগঞ্জে পৌর সভার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাত জেগে বজ্য অপসারণ করালেন সেনবাগ পৌর মেয়র ভিপি দুলাল স্বপ্নের আলো ফাউন্ডেশন (এসএএফ)’র শীতবস্ত্র বিতরণ ঝালকাঠিতে মাদক মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদন্ড নিজাম উদ্দিন পুনরায় সিপিআই নির্বাচিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ গ্রুপের শীতবস্ত্র বিতরণ-ওয়ার্ম লাভ

আজিজনগরে কর্মরত সাংবাদিকদের সাথে চেয়ারম্যান জসিম উদ্দীন এর মতবিনিময়

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ৩৩ বার পঠিত

কে এইচ মহসিন লামা,বান্দরবান ঃ- লামার আজিজনগরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন কোং।

শুক্রবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্য্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

জসিম উদ্দীন কোং বলেন সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের আয়না। সামাজিক অসঙ্গতি, বাল্যবিবাহ রোধ, মাদক, ইভটিজিং এসবের বিরুদ্ধে সাংবাদিকদের ক্ষুরধার লিখনী এসব অসঙ্গতি দূরীকরণে সহায়ক ভূমিকা পালন করে।

তিনি বর্তমান সরকারের আমলে সম্পাদিত ও চলমান সকল উন্নয়ন কর্মসূচীর চিত্র তুলে ধরেন। মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির আন্তরিকতায় আজিজনগরে শিক্ষা, স্বাস্হ্য, ধর্মীয় প্রতিষ্টান সহ সকল অবকাঠামোগত অভূতপূর্ব উন্নয়নের সুফল আজিজনগরবাসি ভোগ করছেন বলে দাবি করেন।

মাননীয় প্রধানমন্ত্রীয় আশ্রায়ণ প্রকল্পের আওতায় গৃহহীনদের মাঝে বসতঘর ইতিমধ্যে হস্তান্তর করা হয়েছে, শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। সরকারের গৃহীত এসডি প্রজেক্টের আওতায় জীবনযাত্রার মানোন্নয়নে ও বিভিন্ন কর্মসূচীর প্রায় ৩৫ লক্ষ টাকার কাজ চলমান রয়েছে।

ভিজিডি, ভিজিএফ, খাদ্যবান্ধব, বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালিন মাতৃদুগ্ধ ভাতা সহ সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতায় চলমান সকল কর্মসূচীর সুফল ভোগ করছে আজিজনগরবাসী।

আজিজনগরকে ডিজিটাল ও বিভিন্ন অপরাধ, সংগঠিত কার্যক্রম তদারকিতে জনগুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামরা স্হাপনের আশ্বাস দেন তিনি।

তিনি সরকার গৃহীত সকল উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন ও সম্পাদনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।পাশাপাশি সাংবাদিকের লিখনী যাহাতে দেশ, সরকার ও উন্নয়নের পক্ষে হয় সেই আশাবাদ কামনা করেন।

মতবিনিময় সভায় আজিজনগরে কর্মরত সকল সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD