1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

মৌলভীবাজারে সমাপ্তি হলো মাস ব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৫ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার ) প্রতিনিধি:
মৌলভীবাজারে করোনাভাইরাস ও নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সংক্রমণ বেড়ে যাওয়ায় নারী কল্যাণ সমিতি (পুনাক) উদ্যোগে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার সমাপ্তি হয়েছে। শহরের কাশীনাথ আলাউদ্দীন হাইস্কুল এন্ড কলেজ মাঠে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এ মেলার আয়োজন করে।

বুধবার (১২ জানুয়ারী) রাত ১১ টায় মাস ব্যাপী পুনাক শিল্প ও বাণিজ্য মেলার সমাপ্তি উপলক্ষে মেলা প্রাঙ্গণে সাংস্কৃতিক সন্ধ্যা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেলায় প্রবেশ টিকিটের উপর র‌্যাফেল ড্র করে তিনটি মোটরসাইকেল, ফ্রিজ, ওয়াশিং মেশিনসহ মোট ৫১ টি পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া , জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএম ও জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোহাম্মদ আবু তাহের।

এবারের মেলায় স্টলগুলোতে বিভিন্ন ব্রান্ডের তৈরি পোষাক, কসমেটিকস, জুয়েলারি, হোম মেইড ফুড, নিত্য প্রয়োজনীয় তৈজসপত্রসহ বিভিন্ন পণ্যের সমাহার দেখা যায়।

মেলায় অংশগ্রহণকারী স্টল মালিকদের সাথে কথা বলে জানা যায় সারা মাসই পুনাক মেলা জমজমাট ছিল তাই বেচাকেনাও হয়েছে ভালো।সুন্দরভাবে মেলা শেষ হওয়ায় তারা আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ২০২১, মৌলভীবাজার জেলা পুনাক সভানেত্রী জনাব সামিনা সুলতানা পুনাক মেলার উদ্বোধন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD