1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

হাতিয়ায় মধ্যরাতে প্রতিপক্ষের হামলায় একজন গুরুতর আহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৩৭ বার পঠিত

হাতিয়া প্রতিনিধিঃনোয়াখালীর হাতিয়া উপজেলায় মধ্যরাতে প্রতিপক্ষের হামলায় ইউসূফ(৩২) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে । মঙ্গলবার রাত ১১ টায় উপজেলার শুন্যেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহত’র পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শুন্যেরচর ৮নং পৌর এলাকার আব্দুল বাতেন দুলালের ছেলে ইউসূফ এর সাথে সীমান্ত এলাকা ৭নং পৌরওয়ার্ডের সেলিমের ছেলে মোঃ আপন এর কথা কাটাকাটি হয় । তারই জের ধরে বাপ-ছেলে মিলে ইউসূফের উপর হামলা করে। এতে সে রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাকে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। উপজেলা হাসপাতালের ভর্তি রেজিনং ১/১০১।

জানাযায়, তুচ্ছ ঘটনায় কথা-কাটাকাটির পর মোসলেহ উদ্দিন রোড থেকে রাতে ইউসূফ যখন বাড়ি পিরছিলেন তখন পথিমধ্যে অর্থাৎ ভুক্তভোগীর বাড়ির পাশে বাঁশ মোড়া থেকে আচমকা বের হয়ে মোঃ আপন(২০) ও তার পিতা মোঃ সেলিম (৩৮) সাইকেলের চেইন দিয়ে ইউসূফকে এলোপাতাড়ি মেরে মাথা পাটিয়ে এবং সমস্ত শরীর রক্তাক্ত জখম করে ফেলে। এমতাবস্থায় ইউসুফের চিৎকারে আশপাশের লোকজনের টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শী ছাবেরা নামের এক মহিলা জানান, গতবছর তার ছেলে শিমুলকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে এই হামলাকারী মোঃ আপন।

এ ব্যাপারে আজ বুধবার (১২ জানুয়ারি) হামলাকারীদের বিরুদ্ধে জখমি ইউসূফ বাদী হয়ে হাতিয়া থানা অফিসার ইনচার্জ বরাবর পিটিশন দাখিল করে। তদন্ত ওসি কাঞ্চন কান্তি বলেন, বিষয়টির ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট এসআইকে বলে দেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD