1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

মা-মেয়েকে হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৪৩ বার পঠিত

শেখ ফজলে রাব্বিঃ জামালপুরের মেলান্দহে চাঞ্চল্যকর মা- মেয়েকে গলাকেটে হত্যার রহস্য উদঘাটন হয়েছে। ধর্ষণে বাধা দেওয়ায় প্রেমিকা স্বপ্নাকে হত্যা করে কথিত প্রেমিক। এ ঘটনায় কথিত প্রেমিক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে সিআইডি।

শনিবার (৮ জানুয়ারি) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ঘাতক আনোয়ারকে গ্রেফতার করা হয়।

(৯ জানুয়ারি) রোববার এক সংবাদ সম্মেলনে সিআইডি জানায়, বছর পাঁচেক আগে স্বপ্নার সঙ্গে পরিচয় আনোয়ার হোসেনের। এক পর্যায়ে তাদের মধ্যে  প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১ জানুয়ারি মাথা ব্যথার ওষুধের বদলে ঘুমের ওষুধ খাইয়ে স্বপ্নাকে ধর্ষণের চেষ্টা করে আনোয়ার। কিন্তু পুরোপুরি অচেতন না হওয়ায় সে আনোয়ারকে বাধা দেয়। এসময় আনোয়ার ক্ষিপ্ত হয়ে বটি দিয়ে গলা কেটে হত্যা করে স্বপ্নাকে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্ত ধর সাংবাদিকদের জানান, স্বপ্নাকে তার পাশের কক্ষে নিয়ে যাওয়ার চেষ্টা করেন আনোয়ার এবং সে সময় স্বপ্নার ঘুম ভেঙে যায়। তখন জোরপূর্বক তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার সময় স্বপ্না তাকে প্রতিহত করার চেষ্টা করে। তখন রান্নার কাজে ব্যবহৃত বটি দিয়ে স্বপ্নার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে পরে তার গলা কেটে নির্মমভাবে হত্যা করা হয়।

এখানেই শেষ নয়, হত্যাকাণ্ড দেখে ফেলায় প্রেমিকার মা জায়ফুল বেগমকেও সেই ধারালো বটি দিয়ে নির্মমভাবে খুন করে পালায় আনোয়ার।
আনোয়ার নারায়ণগঞ্জ থেকে এসে জামালপুরে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD