1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২৩ অপরাহ্ন

সম্মাননা সারক পেল নৃত্য শিল্পী এন্জলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৭০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ সাংস্কৃতিক যোদ্ধা রাবেয়া জামন এন্জেলা। জন্ম হালিশহর হাউজিং এষ্টেট চট্টগ্রাম। পৈত্রিক বাড়ি বিক্রম পুর ( মুন্সীগন্জ) কলমা গ্রমে। জন্ম থেকেই বড় হয় নানা নানার বাসা হালিশহরে।

২০০৯ইং সালের মে মাসে জন্ম। এন্জেলা মধ্যে বিত্ত পরিবারের মেয়ে। কিন্তু পরিবারের সবার অনেক আদরের। মা নাসরিন আকতার হীরা ও ছোট খালা হৈমন্তী আক্তার তুলি ও তির্যক নাট্য গোষ্ঠীর অনুপ্রেরণায় সাংস্কৃতি অঙ্গনে পদার্পন করে। মাত্র সাড়ে চার বছরে শিশু একাডেমিতে নৃত্য বিভাগে ভর্তি হয়। শিশু একাডেমি শেষ করে ভর্তি হয় জেলা শিল্পকলা একাডেমি সঙ্গীত শিশু বিভাগে।

সাধারণ শিশুদের মতো লিখা পড়া না, তার হাতে ঘড়ি হয় চিত্রা আন্কন এর মাধ্যমে। ২০১৭ সালে আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় ভাবে স্বর্ন পদক পায়। চট্টগ্রাম চাইল্ড হেভেন স্কুলে ৭ম শ্রেণীতে প্রতিষ্ঠানিক লিখা পড়া করছে। বর্তমানে এন্জেলা যুক্ত আছে – ফেইম স্কুল এন্ড ড্রমা, প্রমা আবৃতি সংঘঠন শিশুবিভাগ, চরুতা নৃত্য কলা একডেমি, রাহা-আরাফ টিভি,প্রতিনিধি নাট্য দল এবং কার্লাস একাডেমি সাংস্কৃতিক সংঘঠনে। বিটিভির নিয়মিত শিশু শিল্প। তার ইচ্ছে বড়ো হয়ে একজন ভালো নাট্য শিল্পী হবে।

বিশেষ কৃতজ্ঞতা – যাদের সহোযোগিতায় ও প্রচেষ্টায় এতো দূর এসেছে তাদের প্রতি এবং এন্জেলার দিদামনি(নানু) ও মিঞা(নানা) ভাইয়ের প্রতি এ দুজনের অবদান এন্জেলার জীবনে সবচেয়ে বেশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD