1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

এসএএফ’র বরিশাল মহানগর কমিটি গঠিত সভাপতি রবিউল, সম্পাদক শাওন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ১৬ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃএকের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন, আমাদের সপ্ন মানবতার সেবা, জয় হোক রক্ত দাতা।” এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা।

আগামী ০৬ (ছয়) মাসের জন্য “স্বপ্নের আলো ফাউন্ডেশন”(এস এ এফ) এর ৩৪জন সদস্য নিয়ে বরিশাল মহানগর টিমের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বরিশাল মহানগর স্বপ্নের আলো ফাউন্ডেশন’র নবনির্বাচিত কমিটির ৩৪জন সদস্যরা হলেন, সভাপতি মো. রবিউল ইসলাম, সহ-সভাপতি মো. নান্নু হাওলাদার, সহ-সভাপতি মো. রিয়াজ সিকদার, সাধারণ সম্পাদক মো. শাওন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফাহিম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. পারভেজ, সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সোহান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. অমিত হাসান, অর্থ সম্পাদক মো. ইব্রাহিম, সহ-অর্থ সম্পাদক মো. নিয়াজ চৌধুরী, প্রচার প্রকাশনা মো. নাজমুল, সহ-প্রচার প্রকাশনা মো. হৃদয় শোভন নিবিড়, দপ্তর সম্পাদক মো. সম্রাট, সহ-দপ্তর সম্পাদক মো. হোসেন হাওলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রাহাজুল ইসলাম, মহিলা বিষয়ক সম্প্রদিকা মোসা রিমা আক্তার, শিক্ষা ও সমাজ, সেবা বিষয়ক সম্পাদক মো. তানজিম হাসান সোহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইমরান, আইন বিষয়ক সম্পাদক মো. ওমর খান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. সিয়াম আহম্মেদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. রমজান, কার্যনির্বাহী সদস্যঃ- মো. রিমন, মো. সাকিব, মাহমুদ হাসান, মো. হৃদয় হাওলাদার
মো. তামিম সিকদার, মো. সোহেল সিকদার সৌরিপ, মো. সাজ্জাদ, মো. জহিরুল
মো. সজল, মো. মেহেদী হাসান, মোসা. হামিদা আক্তার প্রমূখ।

“স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস এ এফ) স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির সদস্যরা বলেন, রক্তের অভাব মুক্ত দেশ গড়ার লক্ষ্য সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াইতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।“স্বপ্নের আলো ফাউন্ডেশন”প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাঈম বলেন,এটি একটি শিক্ষামূলক সংগঠন। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর। তাই এই দেশের উন্নয়নে, এই দেশের মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আত্ম মানবতার সেবায়। এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস এ এফ) স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে সামনে এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD