1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

নববধূকে হেলিকপ্টারে নিয়ে গেলেন বর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ২১৬ বার পঠিত

ইসমাইল হোসেন,শেরপুরঃ শেরপুর থেকে হে‌লিকপ্টারে বউ নিয়ে ঢাকার বাসায় ফিরেছেন বর। মার্চেন্ট নেভী অফিসার রাসেল বিন আহাসান ও কনে জান্নাতুল ফেরদৌস এর বিবাহোত্তর অনুষ্ঠানকে কেন্দ্র করে বিয়ে বাড়ি সহ আশপাশের গ্রামজুড়ে ছিল উৎসব মুখর পরিবেশ। ব্যাতিক্রম এ আয়োজনকে উপভোগ করতে মাঠ জুড়ে ছিলো উৎসূক জনতার ভীড়।

আজ ৬ জানুয়ারি-২০২২খ্রিঃ বৃহস্পতিবার এমন ব্যতিক্রমী ঘটনা ঘ‌টে‌ছে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল টিকারচর গ্রামে। ব‍্যবসায়ী মোঃ নজরুল ইসলাম’র মেয়ে মোছাঃ জান্নাতুল ফেরদৌস কে বধূ হিসেবে বরণ করে নিতে হে‌লিকপ্ট‌ারে চড়ে টিকারচর আ‌সেন দক্ষিণ খান-ঢাকা,আদম আলী মার্কেট,হাউজ-৩১৮/বি,সেক্টর-৮ থেকে মার্চেন্ট নেভী অফিসার মোঃ রাসেল বিন আহসান। প্রায় এক ঘন্টা বিরতির পর দুপুর ১:৪৫ ঘটিকায় টিকারচর থেকে নবদম্পতি ঢাকার উদ্দেশ্যে হেলিকপ্টারে উড়াল দেয়।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,টিকারচর গ্রামের ব‍্যবসায়ী নজরুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস’র সাথে তিন বছর আগে কাবিন হয় ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আহসান উল্লাহ’র পুত্র রাসেল বিন আহাসান এর।

এসময় স্থানীয় অনেকের সাথেই কথা বলে জানা যায় যে, হেলিকপ্টারে এমন বিয়ে আর দেখিনি,এটা প্রথম দেখলাম। এটা আমাদের এলাকায় দৃষ্টান্ত স্থাপন করলো।

ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলেন পুলিশের টিম। নিরাপত্তার দায়িত্বে থাকা শেরপুর সদর থানার পুলিশ উপ-পুলিশ পরিদর্শক শাহাদাৎ হোসেন এবং ডিএসবি’র শফিকুল ইসলাম বলেন, কনের পক্ষ থেকে নিরাপত্তার জন্য আবেদন করেছিলো। সেই প্রেক্ষিতে নিরাপত্তা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD