1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
করোনা ও ওমিক্রন থেকে রক্ষা পেতে সবাইকে ভ্যাকসিনের আওতায় আসতে হবেঃ সিভিল সার্জন বান্দরবানে পৃথক ২টি মাদক মামলার জব্দকৃত আলামত ধ্বংস উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল প্রোগ্রামের শিক্ষির্থীদের করোনা প্রদান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা

সেনবাগে শিক্ষার্থীদের করোনা টিকা প্রদান উদ্বোধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৩৯ বার পঠিত

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধিঃ বেলা ১১টায় প্রতিশ্রুতি দিয়ে বিকেল ৫ টার মধ্যেই নোয়াখালীর সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফাইজারের টিকা সংরক্ষণ রুম ও টিকা প্রদান রুমে এসি স্থাপন করে অনন্য নজির স্থাপন করলেন সেনবাগ পৌর সভার মেয়র আবু নাছের ভিপি দুলাল। যার ফলে নির্ধারিত দিনেই শুরু হলো শিক্ষার্থীদের করোনা টিকা প্রদান কার্যক্রম।

মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উক্ত টিকা কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সেনবাগ পৌর সভার মেয়র আবু নাছের ভিপি দুলাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার মতিউর রহমান, আরএমও ডাক্তার রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দীন, ডাক্তার গোলাম আযম, এমওডিসি ডাঃ নির্ণয় পাল, গিয়াস উদ্দিন স্বপন প্রমূখ।

জানা যায় শিক্ষার্থীদের প্রদানের জন্য ফাইজারের টিকা সংরক্ষণ ও প্রদানের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত রুমের প্রয়োজন। কিন্তু সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সে ব্যবস্থা ছিলনা,যার ফলে সেনবাগের শিক্ষার্থীদের মঙ্গলবার থেকে পাশ্ববর্তী বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা গ্রহন করার কথা ছিল।কিন্তু সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের সাথে পৌর মেয়র আবু নাছের দুলালের মতবিনিময় সভায় বিষয়টি অবগত হয়ে মেয়র বলেন,আমার উপজেলার শিক্ষার্থীরা অন্য উপজেলায় গিয়ে টিকা গ্রহন করাটা কষ্টসাধ্য ব্যাপার।

তাই তিনি ব্যক্তিগত পক্ষ থেকে ২ টি এসি স্থাপনের ঘোষণা দেন এবং বিকেল ৫ টার মধ্যেই তা বাস্তবায়ন করেন,যার ফলে মঙ্গলবার নির্ধারিত দিনে সেনবাগেই শিক্ষার্থীদের টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করা সম্ভব হয়।এছাড়া তিনি হাসপাতালের আলো স্বল্পতা দূরীকরণে লাইট স্থাপন,হাসপাতালের অভ্যন্তরে একটি পাবলিক টয়লেট স্থাপন,একটি ফুল বাগান ও একটি টিউবওয়েল স্থাপনের ঘোষণা দেন এবং তা দ্রুত সময়ের মধ্যেই বাস্তবায়ন করবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD