1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৪৯ অপরাহ্ন

রামগড়ে জোড়া লাশ উদ্ধার পরিবারের অভিযোগ হত্যাকান্ড

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ১০৪ বার পঠিত

শুভাশীষ দাশ প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার নাকাপার মধুপুর এলাকা হতে মা পিংকি আক্তার (২৫)ও ৪ মাস বয়সী কণ্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামী সোলেমান (২৯) পলাতক রয়েছে।সে পেশায় রাজমিস্ত্রী ছিল।

সোমবার (৩জানুয়ারী)সন্ধ্যায় পুলিশ ও স্থানীয়রা মধুপুরের নিজ ঘর থেকে লাশ দুটো উদ্ধার করে।নিহতদের শরীরে জখমের চিহ্ন রয়েছে।প্রতিবেশী ও স্থানীয়দের ভাষ্যমতে,মধুপুরের জাহের আলী ছেলে সোলেমানের সঙ্গে একই এলাকার আবদুল খালেক দুলালের মেয়ে পিংকির বিয়ে হয়।

বিয়ের পর থেকেই শশুড়ের দেওয়া জায়গায় বাড়ি বানিয়ে বসবাস শুরু করে সোলেমান।সুলতানা (৪)ও ৪ মাস বয়সী আরেক মেয়ে নিয়ে সোলেমান -পিংকির সংসার জীবন চলছিল।গত বৃহস্পতিবার রাত থেকেই সোলেমানসহ পরিবারের লোকজন নিখোঁজ রয়েছে।পরিবারের আত্মীয় স্বজনরা খোঁজাখোঁজি করার পর কোন সন্ধান না পেয়ে সোমবার এলাকার গন্যমান্য লোকজন নিয়ে দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তল্লাশি চালিয়ে লেপ মোড়ানো অবস্থায় মা ও মেয়ের মরদেহ দেখতে পায়।স্থানীয়দের সংবাদ পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশদুটো বের করে।
নিহতের ভাই ইমরান হোসেন সুজন জানান, আমার ঘাতক দুলাভাই পরকীয়ায় জড়িত।

এ নিয়ে বোনের সাথে প্রায় সময় ঝগড়া হতো। গত বৃহঃবার হত্যাকারী তার বড় মেয়ে সুলতানা (৪)কে নোয়াখালীর এক আত্মীয়ের বাড়িতে রেখে আসে এবং শুক্রবার যেকোন সময়ে আমার বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায়।কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে আসি। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেয়া হয়।

তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) রাজিব কর বলেন,পারিবারিক কলহের জের থেকে হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।এবিষয়ে মেয়ের বাবা রামগড় থানায় মামলা রুজু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD