1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে অনুষ্ঠিত হবে পর্যটন মেলা ‘ট্রিপলাভার চিটাগাং ট্রাভেল মার্ট-২০২২’

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৬ বার পঠিত

হুমায়ুন কবির রাব্বি ঃ চট্টগ্রামে পর্যটন মেলা শুরু বৃহস্পতিবার করোনা মহামারিতে বিধ্বস্ত দেশে পর্যটন খাতের পুনরুজ্জীবনে সহায়তার লক্ষ্য নিয়ে ৬ থেকে ৮ জানুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে পর্যটন মেলা ‘ট্রিপলাভার চিটাগাং ট্রাভেল মার্ট-২০২২’।

এভিয়েশন ও পর্যটনবিষয়ক সাময়িকী দি বাংলাদেশ মনিটরের উদ্যোগে আয়োজিত চট্টগ্রাম পর্যটন মেলার ১২তম এই আসরটির টাইটেল স্পন্সর শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপলাভার, এনটিও পার্টনার হিসাবে যুক্ত হয়েছে জাতীয় পর্যটন সংস্থা বাংলাদেশ ট্যুরিজ বোর্ড (বিটিবি)। ‘ভ্রমণ ও পর্যটনসেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সরাসরি যোগাযোগের প্ল্যাটফর্ম হিসাবে কাজ করবে আমাদের এবারকার চিটাগং ট্রাভের মার্ট’, জানান বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম।

দি পেনিনসুলা চিটাগাং হোটেলে অনুষ্ঠিতব্য মেলাটিতে ভ্রমণ ও পর্যটনের সঙ্গে যুক্ত ২৬টি প্রতিষ্ঠান একই ছাতার নিচে সমবেত হয়ে ২৯টি স্টলে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছে এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট অনলাইন ট্রাভেল এজেন্সি, হাসপাতাল এবং স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান, ইমিগ্রেশন সেবা প্রদানকারীসহ অন্যান্য প্রতিষ্ঠান ও সংস্থা।

ভিজিটরদের জন্য থাকবে হ্রাস মূল্যে এয়ার টিকিট, ভ্রমণ প্যাকেজ, হোটেল ও রিসোর্ট রুম প্রভৃতি। ট্রিপলাভার চিটাগাং ট্রাভেল মার্ট প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার
জন্য উন্মুক্ত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD