1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২৬ অপরাহ্ন

দেশে গনতন্ত্র নাই, বাক স্বাধীনতা নাই মানবাধিকার নাই-আজিজুল বারী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২০ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধিঃজাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, বাংলাদেশে আজ গনতন্ত্র নাই,বাক স্বাধীনতা হরন করা হয়েছে এবং সর্বোপরি মানবাধিকার কেড়ে নেয়া হয়েছে।

যা আন্তজার্তিকভাবে আজ সমালোচিত। তাই এভাবে একটি দেশ চলতে পারে না। জনগনের ট্যাক্সের টাকায় রাষ্ট্র পরিচালিত হয়। বর্তমানে সেই রাষ্ট্রের কর্মচারীরা একটি রাজনৈতিক দলের হয়ে কাজ করছে। আজ বাগেরহাটের বিএনপি অফিস চত্বরে ছাত্রদলের পূর্ব-নির্ধারিত কর্মসুচি পুলিশ করতে দেয় নাই।

পুলিশের প্রকাশ্য বাধায় পূর্ব-নির্ধারিত কর্মসুচি করতে না পেরে আমরা রাজপথে প্রতিবাদ সভা করছি। তাতেও পুলিশের বাধা। এখন আর আমাদের বসে থাকলে হবে না। রাজপথে আন্দোলন করতে হবে, বাধা হলে পাল্টা আঘাত করতে হবে।

সোমবার দুপুরে বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতির বাসভবনের সামনের রাস্তায় এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা ছাত্রদলের সহ-সভাপতি শেখ সোহান বাবুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলী সাদ্দাম দ্বীপের পরিচালনায় এ প্রতিবাদ সভায় কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম খান,জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রিয় বিএনপি নেতা অ্যাডভোকেট শেখ ওহিদুজ্জামান দিপু, জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম, বিএনপি সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শেখ শাহেদ আলী রবি, ছাত্রদলের কেন্দ্রিয় নেতা মোঃ আব্দুল করিম সরকার, আব্দুল আলীম খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হাদীউজ্জামান হিরো, যুবদলের সাবেক সাধারন সম্পাদক মেহেবুবুল হক কিশোর রামপাল উপজেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান তুহিন, কচুয়া উপজেলা বিএনপি সভাপতি হাজরা আসাদুল ইসরাম পান্নাসহ জেলা ও উপজেলা যুবদল এবং ছাত্রদলের নেতা-কর্মীরা এ প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD