1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২৬ অপরাহ্ন

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মৌলভীবাজার জেলা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২০ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির চূড়ান্তপর্বে ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার জেলা কাবাডি দল।

রবিবার (২ জানুয়ারি ২০২২) ঐতিহাসিক পল্টন মাঠে অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম জেলা দলকে হারিয়ে শিরোপা জিতে নেয়। মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয় সুত্রে জানা যায়, ২০১৮ সালে সর্বশেষ আসরেও চ্যাম্পিয়ন হয়েছিল দলটি। ফাইনালে ম্যাচের শুরু থেকেই লিড পায় মৌলভীবাজার। দলটি ১০-৭ পয়েন্টের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করেছে। বিরতির পরও লিড অব্যাহত রাখে মৌলভীবাজার। শেষ পর্যন্ত ২৯-১৫ পয়েন্টের ব্যবধানের জয়ে শিরোপা অক্ষুন্ন রাখে।
ফাইনালে বালক বিভাগে মৌলভীবাজারের মো. যুবায়ের সেরা রেইডার ও তাজউদ্দীন হয়েছেন সেরা ডিফেন্ডার।

ফাইনাল শেষে কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি ।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা , যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এম. আখতার হোসেন, ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব নেওয়াজ সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD