1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:০০ অপরাহ্ন

সেনবাগে বোমা তৈরির সরঞ্জাম সহ আটক ৪

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৮৪ বার পঠিত

সেনবাগ,নোয়াখালীঃ নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের মগুয়া গ্রামের এক অভিযান চালিয়ে বোমা তৈরির সময় সরঞ্জাম শহীদ উল্লাহ চৌধুরী (৫৫), আবির হোসেন (২০), রাকিবুল ইসলাম প্রকাশ রনি (২০) ও আহমেদ হোসেন(২০) কে গ্রেফতার করেছে।

শনিবার রাত ১ট ৩০ মিনিটের সময় সেনবাগ থানার ওসি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারীর নির্দেশনায় থানার এসআই সবুজ চন্দ্র পালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার ৪নং কাদরা ইউপির ৪নং ওয়ার্ডের মগুয়া গ্রামের শহীদ উল্লাহ চৌধুরী বাড়ির শহীদ উল্লাহ চৌধুরীর রান্না ঘরে অভিযান চালিয়ে তাদেরকে বোমা তৈরির সময় সরঞ্জাম সহ গ্রেফতার করে।

এ সময় তিনটি তাজা বোমা,১৭টি চকলেট বোমা,৫টি বোমা তৈয়ারী খাজ,৬টি স্কসটেপ, স্পিন্টার হিসাবে ব্যবহৃত ১১টি ব্লেড, ৫০ গ্রাম পেরাক, তিনশ গ্রাম দিয়াশলাইয়ের কাঠি ও দিয়াশলাইয়ের খালি প্যাকেট উদ্ধার করেছে।
এঘটনায় সেনবাগ থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদেরকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে শহীদ উল্লাহ চৌধুরী সেনবাগ থানায় চেক প্রতারণার একটি মামলায় ৩বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন পাটোয়ারি জানান এ ঘটনায় মামলা হয়েছে এবং আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD