1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

শেরপুরে আগুনে পুড়ে ভস্মীভূত ২০ ব্যবসায় প্রতিষ্ঠান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২০৪ বার পঠিত

মোঃ রাজন মিয়া বিভাগীয় ক্রাইম রিপোর্টারঃ শেরপুরে আগুনে ভস্মীভূত হয়েছে ২০টি ব্যবসায় প্রতিষ্ঠান।

২ জানুয়ারি (রোববার) ভোরে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা।

এদিকে ক্ষতিগ্রস্ত মনোহারী পন্যের পায়কারী ব্যবসায়ী আক্রাম মিয়া জানান,আমার দোকানের নাম নাঈম স্টোর,আমার দুইটি দোকান ও গোডাউনই পুড়ে ছাই হয়ে গেছে,আমি নিঃস্ব হয়ে গেলাম। কসমেটিকস ব্যবসায়ী সুজন মিয়া জানান, আমার দোকানের নাম সাদিয়া কসমেটিকস। গতরাতেও ব্যবসায় প্রতিষ্ঠানে মালামাল ঢুকেছে। আমার মোট ৩টি গোডাউনে কসমেটিকস, প্লাস্টিক ও সুতার আইটেম ছিল। আগুনে আমার সব শেষ করে দিল।

ধান চাল ব্যবসায়ী আবুল কালাম জানান, ১ জানুয়ারি আমার গুদামে অনেক চাল ঢুকেছে। আজ ভোরে বাজারের পাহারাদার আমাকে ঘুম থেকে ডেকে নিয়ে এসেছেন। বাজারে এসে দেখি আগুনের তাণ্ডব। দ্রুত সময়ে আগুন এক দোকান থেকে অন্য দোকানে প্রবেশ করছে। আমি এসেও কিছু করতে পারলাম না। আমার সব শেষ হয়ে গেল।

ঝর্না চাল আড়তের মালিক হযরত মিয়া বলেন, আমি নিঃস্ব হয়ে গেলাম। আমার ব্যবসাপ্রতিষ্ঠানে আতপসহ নানা ধরনের চাল ছিল। আগুনে সব পুড়ে কয়লা করে দিয়েছে।

এ বিষয়ে ৮নং লছমনপুর ইউ.পি চেয়ারম্যান আব্দুল হাই সাংবাদিকদের বলেন, কুসুমহাটি বাজারটি একটি ঐতিহ্যবাহী স্থান। যুগ যুগ ধরে এখানে ব্যবসায়ীরা তাদের ব্যবসা পরিচালনা করে আসছেন। আগুনে আজ ভস্মীভূত হয়েছে ২০ টি ব্যবসায় প্রতিষ্ঠান। যেখানে ছোট বড় ২০ জন ব্যবসায়ী একদম পথে বসে গেছেন।

এদিকে খরব পেয়ে শেরপুর জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-প্রধান একটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে চেষ্ঠা করে কিন্ত আগুন সর্বত্ব ছড়িয়ে পড়ায় নিয়ন্ত্রণ করতে কঠিন হয়ে পড়ে।পরে আরো ৩টি ইউনিট এসে মোট ৪ টি ইউনিটের প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park