1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:১৪ অপরাহ্ন

বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৩৭ বার পঠিত

সোহেল রানা বাবুঃঃ বাগেরহাট প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় বাগেরহাটের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

তবে অন্যান্য বছরের ন্যায় করোনা মহামারীর বিষয় মাথায় রেখে সরকারী নির্দেশনা মেনে বই উৎসব পালন না করে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যথাযথ স্বাস্হ্যবিধি মেনে এই বই প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফারহানা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করেন বাগেরহাট জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান। এসময়ে কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অভিভাবকগণ উপস্হিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কামরুজ্জামান বলেন ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠের অনেক সুনাম রয়েছে,বাংলাদেশ টেলিভিশনের বিতর্ক প্রতিযোগীতায় অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বাগেরহাটের হয়ে প্রতিনিধিত্ব করে জয়ী হয়ে ব্যাপক প্রশংসিত হয়েছে। তিনি আরও জানান সদ্য প্রকাশিত এস এস সির ফলাফলে যশোর বোর্ডের মেধা তালিকায় ২য় অবস্হানে আছে। অধ্যক্ষ ফারহানা আক্তার বলেন ঐতিহ্যবাহী এই প্রতিষ্ঠান থেকে অনেক স্বনামধন্য ব্যাক্তি দেশে বিদেশে সফলতার স্বাক্ষর রেখে চলেছেন।

ছাত্রছাত্রীদের উদ্যেশ্যে তিনি বলেন তোমরাও আগামীতে এই ভাবে সফলতার স্বাক্ষর রাখবে বলে আশা রাখি। পরে মেধার ক্রমানুসারে ছাত্রছাত্রীদের মধ্যে বই বিতরণ করেন প্রধান অতিথি,অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD