1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:০৬ অপরাহ্ন

নতুন বছরের প্রথম প্রহরে অসহায়দের মাঝে ছাত্রলীগ নেত্রী শামীমা সীমার শীতবস্ত্র বিতরন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১৩২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ নতুন বছর ২০২২ এর প্রথম প্রহরে অসহায়দের মাঝে চাঁদপুর জেলার কৃতি সন্তান,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর পরিসংখ্যান বিভাগ এর ছাত্রী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী শামীমা সীমার উদ্যোগে  শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

অদ্য ৩১ডিসেম্বর চট্টগ্রাম নগরীর বিভিন্ন অলি গলিতে নিজে সরেজমিনে গিয়ে পৌঁছে দিয়েছেন শীতবস্ত্র। তিনি প্রায় ৫০ টি কম্বল ও যাবতীয় শীতের পোশাক এতিম বাচ্চাদের প্রতিবন্ধী দের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

চাঁদপুর জেলার কৃতি সন্তান,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর পরিসংখ্যান বিভাগ এর ছাত্রী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী শামীমা সীমা গণমাধ্যম কে বলেন,
আগত নতুন বছর কে ঘিরে সবার কতই না পরিকল্পনা তারমধ্যে আমার পরিকল্পনা ছিল গরীব অসহায়দের মাঝে  শীতবস্ত্র বিতরন করব। বরাবরের মতই আর সেটা না হয়ে অন্যভাবেই কাটালাম আজ।সারাটি দিন এবং রাত এও শহরের অলি গলিতে গিয়ে সময় কাটিয়েছি এই অসহায় মানুষ গুলির সাথে, শিশুদের সাথে আর উপহার হিসেবে তাদের শীত থেকে রক্ষার উপকরণ দিয়ে এসেছি।তাদের মুখে যে হাসি আমি দেখেছি তা আমার ২০২২ এর পাওনা।

তিনি আরো বলেন, আমার সাধ্য হয়তো এটুকুই ছিল তবুও চেষ্টা করেছি নিজের সর্বোচ্চ টুকু।।আমার আহবান থাকবে সমাজের উচ্চবিত্ত ও সামর্থ্যবান মানুষদের প্রতি যে নতুন বছরে নিম্নবিত্ত দের মুখেও পৌঁছে দিন হাসি আর উপভোগ করুন অনাবিল প্রশান্তি।

এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD