1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:০২ পূর্বাহ্ন

রামগড়ের কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হল ভোটের সরঞ্জাম

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৪২ বার পঠিত

শুভাশীষ দাশ, প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃচতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন করতে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ২ টি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হল ভোটগ্রহণের যাবতীয় সরঞ্জামাদি।তফসিল অনুযায়ী আগামীকাল অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।সকাল আটটা থেকে শুরু হয়ে চলবে বিকেল চারটা পর্যন্ত।

শনিবার (২৫ ডিসেম্বর)দুপুর থেকেই রামগড় উপজেলা নির্বাচন কার্যালয় হতে ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠিয়েছেন নির্বাচন কমিশন।

ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যাচ্ছে ভোটগ্রহণের উপকরণ।রামগড় উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রবিবার (২৬ শে ডিসেম্বর) রামগড় সদর ও পাতাছড়া ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের জন্য রামগড় ইউনিয়নে নয়টি ভোটকেন্দ্রের ৩১ টি কক্ষ ভোট গ্রহণের জন্য প্রস্তুত করা হয়েছে।

এই ইউনিয়নে ২ জন চেয়ারম্যান,৯ জন সংরক্ষিত নারী সদস্য(মহিলা মেম্বার)এবং ৩৪জন সাধারণ (পুরুষ মেম্বার) সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে৫ হাজার ৭ শ ১৯ জন পুরুষ ৫ হাজার ৩শ ৬০ জন মহিলা ভোটার রয়েছেন।

অপরদিকে পাতাছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা ভোটে নুরুল আলম নির্বাচিত হওয়ায় সেখানে সংরক্ষিত নারী সদস্য( মহিলা মেম্বার) ১৩ জন এবং সাধারণ সদস্য (পুরুষ মেম্বার)২৭ জন ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।এই ইউনিয়নের ৯টি কেন্দ্রের ২৭ টি স্থায়ী ও ২ টি অস্থায়ী কক্ষ ভোট গ্রহণের জন্য প্রস্তুত করা হয়েছে।এতে ৫ হাজার ৮৫ জন পুরুষ এবং ৫ হাজার৮৫ জন মহিলা ভোটার রয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবাশীষ দাস জানান, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশনের সব ধরনের প্রস্তুতি রয়েছে।ভোটারগণ নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগের পরিবেশ সৃষ্টি করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট এর পাশাপাশি বিজিবি, পুলিশ ও আনসার সদস্য দ্বায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD