1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:০৮ অপরাহ্ন

মহান বিজয় দিবসে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের নানা কর্মসূচি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পঠিত

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- মহান বিজয় দিবসে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এবার আমাদের বিজয়ের ৫০ বছর পেরিয়ে ৫১-তে পদার্পণের দিন। স্বাধীন বাংলাদেশের মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী আজ। পশ্চিম পাকিস্তানি শাসকগোষ্ঠীর শোষণ বঞ্চনার অবসান ঘটিয়ে মুক্তিকামী মানুষ ১৯৭১ সালের এই দিনে অর্জন করেছিল বিজয়। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ শেষে এই দিনে বাংলাদেশ স্বাধীনতা লাভ করে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতারা।

পরে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে দলীয় নেতাকর্মীরা একটি র‍্যালী বের করে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে এসে র‍্যালী সমাপ্তি করা হয়। তখন দলীয় নেতাকর্মীরা শহীদ মিনারে এবং উপজেলা প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এর আগে বুড়িঘাটে অবস্থিত বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ স্মৃতিসৌধে গিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জুয়েল বড়ুয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিপন চাকমা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনসার আলী, সুজিত তালুকদার, সাংগঠনিক সম্পাদক জনতা শেখর চাকমা, ছাত্রলীগের সভাপতি আকাশ কর্মকার সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃৃন্ধরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD