1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২৮ অপরাহ্ন

তাড়াশে পুকুরে গ্যাস ট্যাবলেট দিয়ে মাছ হত্যা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

মোঃ ওমর ফারুক জেলা বিশেষ প্রতিনিধি সিরাজগঞ্জঃসিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার অন্তর্গত ৪নং মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর বাহিরপাড়া গ্রামের মোঃ সাদ্দাম হোসেন (৩৫) পিতা- মৃত শুকুর আলী জমিদার, ও মোঃ আব্দুল হামেদ (৫৫) পিতা- মৃত হুজুর আলী দুজন মিলে ১২-১২-২০২১ ইং রোজ রবিবার রাত্রিতে মোঃ রওশন আলী (৩৫) পিতা- মৃত বরাত আলী এর পুকুরে গ্যাস ট্যাবলেট( ফিউমিফস ৫৭%) ১ কেজি নিক্ষেপ করেছেন ।

এই গ্যাস ট্যাবলেট নিক্ষেপ করার ফলে পুকুরে থাকা যত মাছ ছিল সবগুলো মাছ মরে ভেসে ওঠে। পুকুরে গ্যাস ট্যাবলেটের বোতল দেখতে পেয়ে রওশন আলী কাঁন্নাকাটি করার ফলে এলাকায় প্রচন্ড হৈচৈ পড়ে যায়।

পরে সকল সাক্ষ্য প্রমানে প্রমানিত হয়ে সাদ্দাম হোসেন ও হামেদ জগনের সামনে ধরা পড়ে যায় । পরে জনগনের সামনে স্বীকারোক্তি প্রদান করেন এবং কাঁন্না কাটি করে বলেন আমি পুকুরে গ্যাস ট্যাবলেট দিয়ে যে পরিমান ক্ষতি করেছি আমি পুকরের সমস্ত ক্ষতিপুরন দিয়ে দেব। আমাকে আপনারা মারবেনা আমকে আপনারা মাফ করে দেন।

এভাবে সমাধান করার লক্ষে দুই তিন দিন গত হয়ে যায় তারপরও সমাধান না দিয়ে উত্তেজনা মুলক আচরন করেন সাদ্দাম হোসেনের লোকেরা। পরে মোঃ রওশন আলী বিচার না পেয়ে ১৬ ডিসেম্বর দুপুর ১:০০ ঘটিকার সময় তাড়াশ থানায়
একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি মাননীয় প্রধান মন্ত্রীর নিকট সঠিক বিচার দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD