1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক চেয়ারম্যান কামালউদ্দীনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অপর্যাপ্ত চিকিৎসক , উদাসীনতা এবং নানা সমস্যায় জর্জরিত হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্স বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করলেন সেনবাগ পৌর মেয়র জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত দেওয়ানগঞ্জে পৌর সভার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ রাত জেগে বজ্য অপসারণ করালেন সেনবাগ পৌর মেয়র ভিপি দুলাল স্বপ্নের আলো ফাউন্ডেশন (এসএএফ)’র শীতবস্ত্র বিতরণ ঝালকাঠিতে মাদক মামলায় ১জনের ৫ বছরের সশ্রম কারাদন্ড নিজাম উদ্দিন পুনরায় সিপিআই নির্বাচিত এসএসসি ২০০২ এবং এইচএসসি ২০০৪ বাংলাদেশ গ্রুপের শীতবস্ত্র বিতরণ-ওয়ার্ম লাভ

মেয়েকে হত্যার ভয় দেখিয়ে মাকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধিঃবাগেরহাটে কৌশলে ঘরে ঢুকে মেয়েকে হত্যার ভয় দেখিয়ে মাকে ধর্ষণ মামলার প্রধান আসামি রুবেল হাওলাদারকে (২৫) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) গভীর রাতে ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় র‌্যাব ও পুলিশ যৌথ অভিযানে রুবেলকে গ্রেফতার করে। এর আগে সন্ধ্যায় নির্যাতিত ওই নারীর স্বামী বাদী হয়ে রুবেল ও সজলকে আসামি করে বাগেরহাট মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

মামলার পরই সদর থানা পুলিশ ও র‌্যাব-৬ যৌথভাবে রুবেলকে ধরতে অভিযান পরিচালনা করে। যৌথ অভিযানের মুখে পালিয়ে যাওয়ার সময় লখপুর এলাকা রুবেল হাওলাদারকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেল বর্তমানে র‌্যাব-৬ এর হেফাজতে রয়েছে।

রুবেল হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট গ্রামের মৃত জাকির হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বাদেকাড়াপাড়া এলাকায় নানাবাড়িতে থাকতেন। স্থানীয় সজল মল্লিকের সহযোগিতায় কৌশলে ঘরে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণ করে সে।

এর আগে ১৩ ডিসেম্বর রাতে বাদেকাড়াপাড়া এলাকায় কৌশলে ঘরে ঢুকে সন্তানকে হত্যার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ এবং নগদ ৪৭ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে রুবেল হাওলাদার। পরবর্তীতে মঙ্গলবার সকালে নির্যাতিতা নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে স্থানীয় সজল মল্লিক (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশ।

বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ মাহমুদ হাসান বলেন, বিষয়টি শুনে সকালেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযোগের ভিত্তিতে সকালে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরবর্তীতে ওই নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। প্রধান আসামি রুবেল হাওলাদারকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD