1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৪২ অপরাহ্ন

বাগেরহাটে মেয়েকে হত্যার ভয় দেখিয়ে মা’কে ধর্ষণ, নগদ টাকা-স্বর্ণালংকার লুট

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২০০ বার পঠিত

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধিঃবাগেরহাটে কৌশলে ঘরে ঢুকে মেয়েকে হত্যার ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১৩ ডিসেম্বর) গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকায় এই ধর্ষনের ঘটনা ঘটে। এসময় ধর্ষক নগদ ৪৭ হাজার টাকা, দুই জোড়া স্বর্নের কানের দুল ও একটি স্বর্ণের চেন লুট করে নিয়ে যায়।

ধর্ষণের দায়ে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে রুবেল হাওলাদার (২৫) নামের একজনকে দায়ী করে নির্যাতিতা নারীর স্বামী বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রুবেল হাওলাদার বাগেরহাট সদর উপজেলার পোলেরহাট এলাকার বাসিন্দা। অভিযুক্ত রুবেল হাওলাদারকে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

এছাড়া অভিযোগের সূত্র ধরে জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় সজল মল্লিক (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য আটক সজল মল্লিক বাদেকাড়াপাড়া এলাকার মফিজ মল্লিকের ছেলে। সজল এলাকায় রাজ মিস্ত্রির কাজ করতেন।

নির্যাতিতা নারীর স্বামী একটি বেসরকারি ব্যাংকের নিরাপত্তাকর্মী বলেন, সোমবার আমার নাইট ডিউটি ছিল। এই সুযোগে সজল মল্লিকের সহযোগিতায় রুবেল হাওলাদার আমার ঘরে প্রবেশ করে এবং একমাত্র সন্তানকে জিম্মি করে আমার স্ত্রীকে ধর্ষণ করে ওই লম্পট এবং চলে যাওয়ার আগে ঘরে থাকা নগদ ৪৭ হাজার টাকা, দুই জোড়া স্বর্নের কানের দুল ও একটি স্বর্ণের চেন নিয়ে যায় রুবেল। আমি এর সুষ্ঠ বিচার চাই।

ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বাগেরহাট সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
নির্যাতিতা নারী বলেন, রাতে আমার স্বামীর ডিউটি-তে থাকার সুযোগে কৌশলে ছিটকিনি খুলে রুবেল মল্লিক ঘরে ঢুকে আমার মেয়েকে হত্যার ভয় দেখিয়ে আমাকে ধর্ষণ করে। এসময় বাইরে কথা শুনলে রুবেল বলে সজল বাইরে আছে। সজলই আমাকে নিয়ে আসতে বলেছে। ধর্ষণ শেষে রুবেল ঘরে থাকা টাকা, সোনা-দানা সব নিয়ে যায়। আর কাউকে কিছু বললে আমার আরো ক্ষতি করবে বলে হুমকি দিয়ে যায়। আমি বাইরে কিভাবে মুখ দেখাবো বলে কান্নায় ভেংগে পড়েন তিনি।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়ে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান বলেন, নির্যাতিতা নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে আমরা জিজ্ঞাসাবাদের জন্য সজল মল্লিক নামের এক যুবককে আটক করেছি। নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রুবেল হাওলাদারকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD