1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:১৪ অপরাহ্ন

ওমিক্রনে আক্রান্ত দুই নারী ক্রিকেটার হাসপাতালে ভর্তি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পঠিত

জাতীয় ডেস্কঃ করোনার নতুন ধরন ওমিক্রনে আক্রান্ত দুই নারী ক্রিকেটারকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনায় আক্রান্ত টিম ম্যানেজমেন্টের এক সদস্যকেও তাদের সঙ্গে ভর্তি করা হয়েছে। তবে তিনি ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত বলে জানা গেছে।

আজ মঙ্গলবার দুপুরে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. মো. নিয়াতুজ্জামান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, তিনজনকে আজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুজন ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত। তবে তাদের অবস্থা খুব খারাপ নয়। তিনি বলেন, তিনজনই ভালো আছেন। তাদের শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। শুধু অবজারভেশনে (নজরে) রাখার জন্য তাদের হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে। কারণ বাসায় বা হোটেলে পর্যাপ্ত নজরদারি হবে না।

বিশ্বকাপ বাছাইপর্ব খেলে গত ১ ডিসেম্বর জিম্বাবুয়ে থেকে দুবাই হয়ে দেশে ফেরে নারী ক্রিকেট দল। দেশে ফিরে হোটেল সোনাগাঁওতে ৫ দিনের কোয়ারেন্টিনে প্রবেশ করেন তারা। প্রথম দফার কোভিড পরীক্ষায় কেউ পজিটিভ আসেননি। তবে দ্বিতীয় দফার পরীক্ষায় দুজনের কোভিড পজিটিভ আসে। ৬ তারিখে করোনা পজিটিভ হওয়ার পর পাঁচদিন পর জানা যায় তারা ওমিক্রন ধরনে আক্রান্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD